Friday, July 30, 2021
HomeEDITOR PICKS'ওয়াটার গেট কেলেঙ্কারির থেকেও ভয়ংকর পেগাসাস'

‘ওয়াটার গেট কেলেঙ্কারির থেকেও ভয়ংকর পেগাসাস’

নিজস্ব সংবাদদাতা : কেন্দ্রীয় মন্ত্রী, বিরোধী নেতা থেকে শুরু করে শিল্পপতি, সাংবাদিকদের ফোন হ্যাক করার অভিযোগ উঠেছে ইজরায়েলী স্পাইওয়্যার পেগাসাসের বিরুদ্ধে। অভিযোগের আঙুল উঠছে কেন্দ্র তথা শাসক বিজেপির বিরুদ্ধেও। তোলপাড় গোটা দেশ। পেগাসাস প্রসঙ্গে বৃহস্পতিবার নবান্ন থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ওয়াটার গেট কেলেঙ্কারির থেকেও ভয়ংকর এই পেগাসাস কেলেঙ্কারি।’ সরাসরি কেন্দ্রকে তোপ দেগে এই মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতার কথায়, জুমলা বাজি, জুলুম বাজি করে দেশ চালানো যায় না। একইসঙ্গে তিনি বলেন আগামী ২৬জুলাই দিল্লি সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করবেন তিনি। ইতিমধ্যেই তাঁর সময় পেয়েছেন বলেও জানান মুখ্যমন্ত্রী। ইচ্ছা প্রকাশ করেন সময় পেলে দেখা করবেন রাষ্ট্রপতির সঙ্গেও।

মুখ্যমন্ত্রী বলেন, ‘ সকলের কন্ঠ বন্দি করার চেষ্টা করা হচ্ছে। তবে এসব করে কোনও লাভ নেই। একটা ফোন রয়েছে, কিন্তু সেটা ট্যাপ করা। কারও সঙ্গে কথা বলা যাচ্ছে না। জগত এভাবে চলতে পারে না। সুপার এমারজেন্সির থেকেও ভয়ংকর পরিস্থিতি তৈরি হয়েছে। তবে ভয় দেখিয়ে কতদিন?’ মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বিজেপি নিজের দলের নেতা-মন্ত্রীদেরও বিশ্বাস করেন না। RSS এর নেতাদের ফোনও ট্যাপিং করা হচ্ছে বলেই অভিযোগ তাঁর।

Most Popular