Saturday, March 6, 2021
Home কলকাতা রাকেশ সিংয়ের বাড়িতে বিশাল পুলিশ বাহিনী

রাকেশ সিংয়ের বাড়িতে বিশাল পুলিশ বাহিনী

নিজস্ব সংবাদদাতা : কয়েকদিন আগেই কোকেন কাণ্ডে নাম জড়িয়েছে বিজেপি নেতা রাকেশ সিংয়ের । ধৃত নেত্রী পামেলা গোস্বামী সংবাদমাধ্যমের সামনে রাকেশের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ করেছেন। পরবর্তীতে সোমবার কলকাতার পুলিশ কমিশনারকে মেল করেন বিজেপি নেতা।

কলকাতা পুলিশ ও পামেলার বিরুদ্ধে মানহানির মামলার হুঁশিয়ারি দেন। এদিকে বিজেপি যুব নেত্রী পামেলা গোস্বামীর অভিযোগের ভিত্তিতে রাকেশ সিংকে তলব করে লালবাজার। মঙ্গলবার বিকেল চারটের মধ্যে তাঁকে কলকাতা পুলিশের সদর দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হয়।

মঙ্গলবার সকালে জানা যায়, দলের কাজে দিল্লিতে থাকায় এদিন লালবাজারে হাজিরা দিতে যেতে পারবেন না রাকেশ। মঙ্গলবার দুপুরে আচমকাই রাকেশ সিংয়ের অরফানগঞ্জ এলাকার বাড়িতে হাজির হয় কলকাতা পুলিশের বিশাল বাহিনী। প্রথমে সিআইএসএফ তাঁদের বাড়ির ভিতরে ঢুকতে বাধা দেয়। এরপর সামনে আসেন রাকেশপুত্র।

পুলিশ আধিকারিকদের ভিতরে ঢুকতে তিনি বাধা দেন বলে অভিযোগ। তিনি দাবি করেন, পুলিশের কাছে যথাযথ নথি নেই। বিষয়টিকে কেন্দ্র করে শুরু হয় বচসা। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

তদন্তকারীদের অনুমান, হাজিরা এড়াতেই বাড়ি ছেড়েছেন বিজেপি নেতা। এখনও রাকেশ সিংয়ের অরফানগঞ্জের বাড়ির সামনে রয়েছে প্রচুর পুলিশ।

লালবাজারে হাজিরা দিলেই গ্রেপ্তারির আশঙ্কা করে হাই কোর্টে দ্বারস্থ হন রাকেশ । সেই হাজিরার নির্দেশ প্রত্যাহারের আবেদন করেন তিনি। কিন্তু সেই আবেদন খারিজ করে দিয়েছে আদালত।ফলে আরো বিপাকে বিজেপি নেতা।

Most Popular

সস্তার Laptop নিয়ে হাজির Jio

নিজস্ব সংবাদদাতা : মুশকিল আসানের আর এক নাম রিলায়েন্স জিও। টেলিকম দুনিয়ায় বিপ্লবের পর এবার ভারতীয়দের হাতে সস্তার ল্যাপটপ তুলে দেবে...

ভারতে ২২-কোটির ঘরে করোনা-টেস্ট

নিজস্ব সংবাদদাতা : ফের অস্বস্তি! করোনা-আক্রান্ত রোগীর সংখ্যা ফের বাড়ল ভারতে। বিগত ২৪ ঘন্টায় একধাক্কায় বেড়েছে ২,৯০৬ জন। দৈনিক আক্রান্তের সংখ্যা...

মোদির ব্রিগেড সভায় থাকতে পারেন মহাগুরু

নিজস্ব সংবাদদাতা : বিজেপির পাখির চোখ বাংলা। কেন্দ্রীয় নেতৃত্বের পাশাপাশি বিভিন্ন রাজ্যের শীর্ষ নেতৃত্বরা উড়ে আসছেন বাংলায়। টলিউডের প্রথম সারির তারকারা...

কী ভাবে সাজছে মোদির ব্রিগেড মঞ্চ

নিজস্ব সংবাদদাতা : জোর কদমে চলছে বিজেপির ৭ মার্চের ব্রিগেড-প্রস্তুতি। ব্রিগেডে প্রধান বক্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।