Sunday, January 17, 2021
Home কলকাতা যাত্রীবোঝাই চলন্ত বাসে দাউদাউ আগুন

যাত্রীবোঝাই চলন্ত বাসে দাউদাউ আগুন

নিজস্ব সংবাদদাতা : হাওড়া ব্রিজের উপর আগুনে ভস্মীভূত হয়ে গেল একটি চলন্ত মিনিবাস। বাসটি হাওড়া থেকে কলকাতার দিকে যাচ্ছিল বলে জানা গেছে। চলন্ত বাসটিতে প্রথমে ইঞ্জিনের কাছ থেকে ধোঁয়া বেরতে থাকে। তারপরই ব্রিজের আঠারো নম্বর পিলারের কাছে আগুন জ্বলতে দেখা যায়।

দাউ দাউ জরে জ্বলতে থাকে বাসটি। এদিকে ধোঁয়া বেরনো শুরু হতেই কোনওরকমে বাস থামিয়ে লাফ মেরে নেমে পালিয়ে যায় চালক। অন্যদিকে আতঙ্কে বাস থেকে নামার জন্য হুড়োহুড়ি পড়ে যায় যাত্রীদের মধ্যে। তাড়াহুড়ো করে বাস থেকে নামতে গিয়ে সামান্য জখমও হন কয়েকজন যাত্রী। যদিও সবাই নিরাপদে আছেন।

বাসটিতে সম্পূর্ণ আগুন ধরে যাওয়ার আগেই সবাই নেমে যেতে সক্ষম হন।খবর পেয়ে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। পৌঁছয় নর্থ পোর্ট থানার পুলিশ। আধ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বাসের যাত্রীরা জানান, বাসের ইঞ্জিন থেকে ধোঁয়া বের হচ্ছে এটা নজরে আসার পরেই আগুন জ্বলে ওঠে।

প্রাণ বাঁচাতে সবাই তাড়াহুড়ো করে বাস থেকে নামতে যান, তখন পড়ে গিয়ে কয়েকজনের চোট লাগে। তবে তা গুরুতর নয়।ঘটনার জেরে ব্রীজে যানজটের সৃষ্টি হয়।পুলিশ ব্রেকডাউন ভ্যান নিয়ে এসে ভস্মীভূত বাসটি সরিয়ে নিয়ে যাওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।

Most Popular

কেন্দ্র কম ভ্যাকসিন পাঠিয়েছে, করোনা নিয়ে গুজব যেন না ছড়ায় : মমতা

নিজস্ব সংবাদদাতা : রাজ্যের সব নাগরিককে বিনামূল্যে ভ্য়াকসিন দেবে সরকার।' টিকাকরণ কর্মসূচি চলাকালীন জেলাশাসক ও স্বাস্থ্যকর্মীদের ফের একথা বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়...

ধাক্কা লেগে ডাম্পারে আগুন

নিজস্ব সংবাদদাতা : রাস্তায় দাউদাউ করে জ্বলল ডাম্পার।নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের ডিভাইডারে ধাক্কা মেরেছিলেন চালক। তার পরেই আগুন ধরে গেল চলন্ত ডাম্পারে!

খালিস্থানি সংগঠনের সঙ্গে যোগের অভিযোগ, কৃষক নেতাকে ডাকল এনআইএ

নিজস্ব সংবাদদাতা : দেড় মাস ধরে দিল্লি সীমানায় কৃষক বিক্ষোভ অব্যাহত। এরই মাঝে কৃষক বিক্ষোভের সঙ্গে খলিস্তানি সংগঠনের যোগাযোগ নিয়ে বারবার সরব...

কাঁথি পুরসভার বিগত পুরপ্রধান ও পুরপ্রশাসনের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তৃণমূলের

নিজস্ব সংবাদদাতা : অধিকারীর পরিবারের সঙ্গে সংঘাত আরও তীব্র হল তৃণমূলের। পুর প্রশাসকমণ্ডলীর সদস্য হওয়ার পরই সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করলেন...