Friday, July 30, 2021
HomeEDITOR PICKS'পেগাসাস কোম্পানির সফটওয়্যার ব্যবহার করেন মমতা'

‘পেগাসাস কোম্পানির সফটওয়্যার ব্যবহার করেন মমতা’

নিজস্ব সংবাদদাতা : শহিদ দিবসের বক্তব্যের শুরুতেই পেগাসাস কাণ্ড নিয়ে সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সরাসরি কেন্দ্রকে আক্রমণ করে মমতার অভিযোগ, গণতন্ত্রকে ধ্বংস করে গোয়েন্দাগিরি চলছে। তাঁর অভিযোগ, গরিবকে প্রাপ্য টাকা না দিয়ে গোয়েন্দাগিরি চালাচ্ছে কেন্দ্রীয় সরকার। মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের পাল্টা শোনা গেল দিলীপ ঘোষের গলায়।

তাঁর দাবি, ‘মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন, তাঁর ফোন ট্যাপ করা হচ্ছে। এক সময় তাঁর ডানহাত মুকুল রায় যিনি আমাদের দলে এসেছিলেন, তিনি অভিযোগ করেছিলেন তাঁর ফোন ট্যাপ করা হয়। সুপ্রিম কোর্ট পর্যন্ত গিয়েছিলেন তিনি। তিনি ভালোভাবে জানেন, ফোট ট্যাপ করার সংস্কৃতি কাদের। এই সংস্কৃতি আমাদের নয়। তৃণমূলের নেতারা হোয়াটসঅ্যাপ ছাড়া কারও সঙ্গে কথা বলেন না, কারণ তাঁরা প্রত্যেকে জানেন তাঁদের ফোন ট্যাপ হয়। উনি নিজেই ট্যাপ করেন।

পেগাসাস কোম্পানির সফটওয়্যার ব্যবহার করেন মমতা ও তাঁর সরকার। উনি ভালো ভাবে বলতে পারবেন কার কার ফোন ট্যাপ করা হচ্ছে। তাই আমাদের দলের নামে এই মিথ্যে অভিযোগ কোনও ভাবেই সফল হবে না। মোদিজিকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে। রাজনৈতিক ভাবে, গণতান্ত্রিক ভাবে বদনাম করার চেষ্টা করা হচ্ছে।’

Most Popular