Wednesday, June 23, 2021
HomeEDITOR PICKS'হিন্দু ভোট নিতে সিঁদুর পরেছিলেন নুসরত'!‌ কটাক্ষ দিলীপের

‘হিন্দু ভোট নিতে সিঁদুর পরেছিলেন নুসরত’!‌ কটাক্ষ দিলীপের

নিজস্ব সংবাদদাতা : ‘‌হিন্দুদের বোকা বানিয়েছেন নুসরত জাহান। সিঁদুর পরে বিয়ের নাটক করে তিনি হিন্দুদের ভোট পেয়েছেন। এখন ভোটে জেতাও হয়ে গিয়েছে। তাই তিনি বলছেন বিয়ে হয়নি। বসিরহাটের মানুষজন তাকে সাংসদ বানিয়েছিলেন। এখন বুঝুন কাকে ভোট দিয়েছেন। তিনি বলছেন বিয়েই হয়নি। আবার ভোটের সময় বলতেন বিয়ে হয়েছে। এখন আবার সন্তানসম্ভবা তিনি। সেই বিষয় নিয়েও প্রশ্ন রয়েছে। আমার মনে হয় ভোটে জেতার জন্যই বিয়ে করেছিলেন তিনি।’‌

চাঁচাছোলা ভাষায় নুসরত জাহানকে একহাত নিলেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। গত কয়েকদিন ধরেই নুসরত-‌নিখিল বিয়ে নিয়ে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে। নুসরত জানিয়েছেন, নিখিলের সঙ্গে তাঁর বিয়েই হয়নি। তাই বিচ্ছেদের প্রশ্নই নেই। সহবাস করছিলেন তাঁরা। আর এই বিষয়ে এবার নুসরতকে বেনজির আক্রমণ দিলীপের।

এখানেই থেমে থাকেননি দিলীপ ঘোষ, তাঁর প্রশ্ন , ‘যার বিয়েই হল না, তার নিমন্ত্রণ রক্ষা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়! আমাদের বাংলার রাজনীতি আর কত নিচে নামবে? বাংলার মানুষকে আর কত বোকা বানানো হবে?’

প্রসঙ্গত, লোকসভার ওয়েবসাইটে লেখা তৃণমূল সাংসদ নুসরত জাহান বিবাহিত। সেখানেই স্বামীর নামের জায়গায় জ্বলজ্বল করছে নিখিল জৈনের নাম। কিন্তু এদিকে সাংসদ-নায়িকা এক বিবৃতি জারি করে তাঁদের তুরস্কের বৈবাহিক অনুষ্ঠানের প্রসঙ্গ টেনে এনে জানান যে, ‘তুরস্কের বিবাহ আইন অনুযায়ী বিয়েটা অবৈধ।

কারণ, হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বৈবাহিক আইন অনুসারে রেজিস্ট্রেশনও হয়নি আমাদের।’ কিন্তু এদিকে লোকসভার ওয়েবাসাইটের নথি-তথ্যের সঙ্গে সাংসদের মুখের কথার কোনও মিল-ই নেই! যাকে ঘিরে দানা বাঁধছে বিতর্ক।

Most Popular