Saturday, March 6, 2021
Home কলকাতা কেন্দ্র কম ভ্যাকসিন পাঠিয়েছে, করোনা নিয়ে গুজব যেন না ছড়ায় : মমতা

কেন্দ্র কম ভ্যাকসিন পাঠিয়েছে, করোনা নিয়ে গুজব যেন না ছড়ায় : মমতা

নিজস্ব সংবাদদাতা : রাজ্যের সব নাগরিককে বিনামূল্যে ভ্য়াকসিন দেবে সরকার।’ টিকাকরণ কর্মসূচি চলাকালীন জেলাশাসক ও স্বাস্থ্যকর্মীদের ফের একথা বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তাঁর দাবি, ‘কেন্দ্রীয় সরকার পরিমাণে কম ভ্যাকসিন পাঠিয়েছে। এতে সবার হবে না। কিন্ত উদ্বিগ্ন হওয়ার কোনও কারণ নেই। রাজ্য সরকার সবাইকে ভ্যাকসিন দেবে।

আতঙ্ক বা ভয় আর নয়। করোনা বিরুদ্ধে এবার যুদ্ধ শুরু। পূর্ব ঘোষণা মতোই শনিবার থেকে সারা দেশজুড়ে শুরু হয়ে গেল টিকাকরণ অভিযান । এদিন সকাল থেকে কলকাতা-সহ এ রাজ্যের বিভিন্ন প্রান্তে সাধারণ মানুষকে করোনার টিকা দেওয়া হচ্ছে।

ইতিমধ্যেই টিকা নিয়ে ফেলেছেন তৃণমূলের দুই বর্তমান ও এক প্রাক্তন বিধায়কও। নবান্ন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজ্য়ে টিকাকরণ কর্মসূচির উপর নজর রাখছেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, এদিন মুখ্যসচিবের ফোন করে জেলাশাসক ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে সরাসরি কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

তাঁর বার্তা খুবই স্পষ্ট,  ‘প্রধানমন্ত্রী জানিয়েছেন, রাজ্যে যথেষ্ট পরিমাণ ভ্যাকসিন পাঠানো হয়েছে। কিন্তু তা ঠিক নয়। এ নিয়ে যেন কোনও সমস্যা তৈরি না হয়, গুজব না ছড়ায়, সেদিকে নজর রাখতে হবে জেলাশাসকদের।’ পাশাপাশি, এদিন সরকারি আধিকারিক, স্বাস্থ্যকর্মী ও পুলিসকর্মীদের কাজের ভূয়সী প্রশংসা করেন মুখ্যমন্ত্রী। বলেন, ‘অনেকেই মারা গিয়েছে।

কিন্তু আপনারা খুব ভালো কাজ করেছে, কোভিডের মোকাবিলা করেছেন।’ মুখ্যমন্ত্রীর আশ্বাস, ‘ভয় পাওয়ার কোনও কারণ নেই। রাজ্য সরকার সবার জন্য ভ্যাকসিন কেনার ব্যবস্থা করবে।’ যাঁরা ভ্যাকসিন নিচ্ছেন, তাঁদের পর্যবেক্ষণে রাখার নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Most Popular

সস্তার Laptop নিয়ে হাজির Jio

নিজস্ব সংবাদদাতা : মুশকিল আসানের আর এক নাম রিলায়েন্স জিও। টেলিকম দুনিয়ায় বিপ্লবের পর এবার ভারতীয়দের হাতে সস্তার ল্যাপটপ তুলে দেবে...

ভারতে ২২-কোটির ঘরে করোনা-টেস্ট

নিজস্ব সংবাদদাতা : ফের অস্বস্তি! করোনা-আক্রান্ত রোগীর সংখ্যা ফের বাড়ল ভারতে। বিগত ২৪ ঘন্টায় একধাক্কায় বেড়েছে ২,৯০৬ জন। দৈনিক আক্রান্তের সংখ্যা...

মোদির ব্রিগেড সভায় থাকতে পারেন মহাগুরু

নিজস্ব সংবাদদাতা : বিজেপির পাখির চোখ বাংলা। কেন্দ্রীয় নেতৃত্বের পাশাপাশি বিভিন্ন রাজ্যের শীর্ষ নেতৃত্বরা উড়ে আসছেন বাংলায়। টলিউডের প্রথম সারির তারকারা...

কী ভাবে সাজছে মোদির ব্রিগেড মঞ্চ

নিজস্ব সংবাদদাতা : জোর কদমে চলছে বিজেপির ৭ মার্চের ব্রিগেড-প্রস্তুতি। ব্রিগেডে প্রধান বক্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।