Tuesday, July 27, 2021
HomeEDITOR PICKSBreaking: ৬২ বছরের বৃদ্ধা খুন : কারণ কি? টাকাপয়সা নাকি যৌনতা?

Breaking: ৬২ বছরের বৃদ্ধা খুন : কারণ কি? টাকাপয়সা নাকি যৌনতা?

নিজস্ব সংবাদদাতা: উত্তর কলকাতার এক আবাসন থেকে উদ্ধার করা হল ৬২ বছরের বৃদ্ধাকে। তাকে পাওয়া গেল তার নিজের বিছানায় গলার নলি কাটা অবস্থায়। বৃদ্ধার নাম প্রকাশ করা হয়নি। জানা যায়, বৃদ্ধা একাই থাকতেন উত্তর কলকাতার ফ্ল্যাটটিতে। কিছুদিন আগে তিনি এক পরিচারককে বাছাই করে নিয়ে এসেছিলেন মুম্বাই থেকে। সেখান থেকেই পরিচারককে নিয়ে আসেন তিনি। তবে খুনের ঘটনায় সেই পরিচারক ছিল উধাও।

জানা যায়, বৃদ্ধার ছেলে ও মেয়ে দুজনেই রয়েছে উত্তর কলকাতারই দুটি স্থানে। তারা প্রত্যেক সপ্তাহে তার মায়ের সাথে দেখা করতে আসে , কিন্তু লকডাউন- এর জন্য বেশ কয়েকদিন ধরে তারা মায়ের কাছে আসেনি। ঘরে একাই থাকতেন ওই পরিচারকের সাথে বৃদ্ধা। কারো সাথে তেমন একটা কথাবার্তা বলছেন না। তিনি ৬২ বছর বয়সেও নিজের ডাটের সঙ্গেই থাকতেন। প্রতিদিন তার বাড়িতে দুধওয়ালা , পাউরুটি ও দুধ দিতে আসতো। গত মঙ্গলবার ও বুধবার পরপর দু’দিন পাউরুটি ও দুধওয়ালা ফিরে যাওয়ায় তার সন্দেহ হয়, এবং সে পুলিশকে খবর দেয়। এবং পুলিশ ওই ফ্ল্যাটে এসে সেখান থেকে উদ্ধার করে বৃদ্ধাকে। ওই বৃদ্ধাকে পাওয়া যায় তারই শোয়ার ঘরে নলী কাটা অবস্থায় ।

পুলিশ তদন্ত করছে কেন এই খুনের ঘটনা ঘটল? তাহলে কি সেই পরিচারক গয়না চুরি করে পালিয়েছে? নাকি অন্য কোন ঘটনা রয়েছে? পুলিশ খতিয়ে দেখছেন। এবং তারা পারিপার্শ্বিক কিছু মানুষজনের বয়ানে জানতে পেরেছেন মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল পরিচারকের । ৬২ বছর বয়সেও যৌনতায় এমনভাবে তাকে আকৃষ্ট করে যার জন্য এভাবে চলে যেতে হল তাকে। এমনটাই অনুমান তাদের। কারণ যৌনতা এমন একটি জিনিস যাকে কেউ ফাঁকি দিতে পারে না। তাই পুলিশ সন্দেহ করছে অবৈধ সম্পর্কের জেরে এই খুন হয়েছে। সমস্ত ঘটনায় এখনও রহস্যময় । খুব শীঘ্রই সম্পূর্ণ ঘটনাটি উন্মোচন হবে।

Most Popular